Terms of Service

TAKETOUR - Digital Business Platform এর সেবা গ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ জ্ঞাপন করছি। নিম্নোক্ত শর্তাবলী সাপেক্ষে আপনি আমাদের সেবা গ্রহণ করতে পারবেন। আপনি আমাদের একজন গ্রাহক, সেবাদাতা অথবা বিজনেস মেম্বার হিসেবে নিম্নোক্ত শর্তাবলী মেনে চলতে সম্মত এবং দায়বদ্ধ।
TAKETOUR যে কোন সময় তার যে কোন শর্ত পূর্ব নোটিশ ব্যতিরেকে পরিবর্তন, পরিবর্ধন কিংবা পরিমার্জন করার অধিকার সংরক্ষণ করে। আমরা সময়ে সময়ে আমাদের সেবা গ্রহণের এ সকল শর্তাবলী পড়ে নেওয়ার জন্য আপনাকে দৃঢরুপে উৎসাহিত করি।
TAKETOUR এর সেবা গ্রহণের জন্য নিম্নোক্ত সকল শর্তাবলী আপনার উপর প্রযোজ্য। আপনি যদি সমস্ত শর্তাবলী মেনে নিতে সম্মত না থাকেন, তবে TAKETOUR - Digital Business Platform ব্যবহার থেকে বিরত থাকুন।

 

                                    TAKETOUR বিজনেস মেম্বারদের জন্য সাধারণ নিয়মাবলীঃ

১। প্রত্যেকটি রেজিষ্ট্রেশনকৃত আইডি, ডিজিটাল বিজনেস মেম্বার/সেবা সেলস এজেন্ট, সুতরাং যে কোন প্রাপ্ত বয়স্ক কাস্টমার কোম্পানীর মার্কেট প্লেস থেকে যে কোন ধরনের পণ্য/সেবা  ক্রয় করার মাধ্যমে ডিসকাউন্ট ও আয় করার এক বিরল সুযোগ পাবেন বিধায়, প্রডাক্ট ক্রয় করার কারনে কোম্পানী কাস্টমারকে ফ্রি নিবন্ধন অর্থাৎ কাস্টমারকে মেম্বারশীপ/রিজার্ভেশনে এজেন্টশীপ ফ্রি প্রদান করছেন। যাতে কাস্টমার বার বার প্রডাক্ট কিনে উপকিৃত হোন এবং কোম্পানীর প্রডাক্ট সেলস করার মাধ্যমে আয় করার সুযোগ পান। এবং প্রথম একবার পণ্য কিনে ফ্রি  নিবন্ধন করার কারনে ৯৯৯/- টাকা জয়েনিং করার সাথে সাথে বোনাস হিসাবে ক্যাশব্যাক ওয়ালেটে পাবেন, যা দিয়ে নিজের বা অন্যের জন্য টেকট্যুর মার্কেট প্লেস থেকে সকল প্রকার প্রডাক্ট/সার্ভিস ক্রয় অথবা সেলস করার ক্ষেত্রে উক্ত বোনাস ৯৯৯/- টাকা কোম্পানীর দেওয়ার (এক বছর) সময় ও নিয়ম অনুযায়ী সমন্বয় করার সুযোগ পাবেন।

২। টেকট্যুর ডিজিটাল প্লাটফর্মের মেম্বার ( রিজার্ভেশন এজেন্ট )  হওয়ার জন্য আপনার বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে। এবং আপনি মেম্বারশীপ ( রিজার্ভেশন এজেন্ট ) বানাতে পারবেন।

৩। একজন ব্যক্তি টেকট্যুর ডিজিটাল প্লাটফর্মের মেম্বার/রিজার্ভেশন এজেন্ট হয়ে টেকট্যুর মার্কেট প্লেসের যে কোন পণ্য/সেবা নিজে ক্রয় ও অন্যের কাছে বিক্রয় করার মাধ্যমে সম্মান জনক আয় করার সুযোগ পাবেন।

৪। যদি কোনো ব্যক্তি কোম্পানির  মেম্বার (রিজার্ভেশন এজেন্ট) হওয়ার পর কোম্পানির পক্ষে ক্ষতিকর এমন কোন কার্যক্রমে অংশগ্রহণ বা কোম্পানীর জন্য ক্ষতিকর,  এমন যে কোন কাজের জন্য তার একাউন্ট বাতিল করার অধিকার কোম্পানি সংরক্ষন করে।

৫। ওয়াল্ডের যে কোন দেশ থেকে টেকট্যুর মার্কেট প্লেসে মেম্বার ( রিজার্ভেশন এজেন্ট )  হয়ে বিজনেস করার সুযোগ থাকছে।

৬। মেম্বারশীপ/রিজার্ভেশন এজেন্ট প্রতিবছর  (৩৬৫ দিন) নবায়ন ফি ৭০০/- টাকা মাত্র। অবশ্যই এক বছর অতিক্রান্তে কোম্পানী মেম্বার একাউন্ট থেকে বিনা নোটিশে কেটে নেওয়া হবে ইহাতে কাহারো কোন ধরনের আপত্তি গ্রহন যোগ্য নয়।

৭। আপনার একাউন্টের নিরাপত্তার দায়িত্ব আপনার। ব্যক্তিগত অসতর্কতার কারণে একাউন্টের পাসওয়ার্ড অন্যকেউ পেয়ে গেলে বা একাউন্ট থেকে ব্যালেন্স হ্যাক হয়েগেলে এর দায়ভার নিবন্ধনকৃত ব্যাক্তির কোম্পানির নয়। তবে কোম্পানীকে জানালে পাসওয়ার্ড রিকোভারী করে দেওয়া হবে।


৮। উইথড্র দেওয়ার ৪৮ ঘন্টার মধ্যে আপনার বিল ঘরে বসে বুঝে পাবেন  ইনশাআল্লাহ্। তবে উইথ্ড্র দেওয়ার সময় ভুল তথ্য দেওয়ার কারণে টাকা অন্নত্র চলে গেলে সে দায়িত্ব একান্তই আপনার।

৯। কোনো মেম্বার (রিজার্ভেশন এজেন্ট) কোম্পানির পদবী অর্জন করার পর কোম্পানীর অনলাইন/অফলাইন সকল প্রোগ্রাম/মিটিংগে থাকা বাদ্ধতা মূলক অবশ্য বিশেষ কারণ ছাড়া।

১০। কোনো মেম্বার (রিজার্ভেশন এজেন্ট)  ট্যুার/হোটেল রিজার্ভেশন দেওয়ার তারিখ থেকে  ১০ (দশ) দিন পুর্বে কেনসেল করার সুযোগ পাবেন।  অবশ্যই ৪০% চার্জ প্রজোয্য। তার পর কেনসেল করা যাবেনা ।

১১। একজন ব্যাক্তি সাধারণ নিবন্ধন করে অর্থাৎ আমাদের ডিজিটাল প্লাটফর্মের মেম্বার ( রিজার্ভেশন এজেন্ট ) হয়ে  TAKETOUR এর সকল সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

১২। টেকট্যুর মার্কেট প্লেস থেকে ট্যুর প্যাকেজ ক্রয় করার ক্ষেত্রে অর্থাৎ  ট্যুর প্যাকেজ ক্যাশ/কিস্তিতে ক্রয় করার ক্ষেত্রে,  রিটার্ন/বাতিল করার সুযোগ পাবেন। সেক্ষেত্রে অবশ্যই ৩০% সার্ভিস চার্জ কর্তন করা হবে অবশিষ্ট টাকা ৭২ ঘন্টার মধ্যে আপনার  একাউন্টে প্রদান করা হবে।

১৩। মেম্বারদের সকল আয় থেকে কোন প্রকার সার্ভিস চার্র্জ/ভ্যাট কর্র্তন করা হবেনা। কিন্তু মেম্বারদের সকল আয়ের ১৫% ট্যুর ওয়ালেটে থাকবে যা দিয়ে সরাসরি ট্যুর করতে এবং হোটেল রিজার্ভেশন দিতে পারবেন । এবং সম্মানিত মেম্বাররা তাদের সকল আয়ের  টাকা যেকোনো সময় উত্তোলনের পূর্ণ অধিকার সংরক্ষণ করেন।

১৪. টেকট্যুর-এর  কোন মেম্বার মারা গেলে অবশ্যই তার নমিনী উক্ত বিজনেস পজিশন এবং তার সকল আয়ের উত্তরাধীকারী হবেন সেক্ষেত্রে অবশ্যই নমিনীর ইনফরমেশন প্রোফাইলে ক্লিয়ার থাকতে হবে। নমিনীকে না পাওয়া গেলে তার সকল আয় কোম্পানীর চারিটিতে চলে যাবে।

১৫। কোম্পানী যে কোনো সময় তার নীতিমালা, কার্যপ্রণালী, শর্তাবলী এবং মার্কেটিং পরিকল্পনা পরিবর্তন, পরিবর্ধন কিংবা পরিমার্জন করার পূর্ণ অধিকার সংরক্ষণ করেন। 

 

ধন্যবাদান্তে,

আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনায়।
সিইও
টেকট্যুার বাংলাদেশ।


#গুডজার্নি_টেকট্যুর।